Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
নানা আয়োজন ও কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২
বিস্তারিত

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয়- এর সার্বিক দিকনির্দেশনায় প্রতিনিয়ত প্রযুক্তির উন্নয়নের সাথে নিজেদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে দেশব্যাপী আয়োজন করা হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২। 

 

এরই ধারাবাহিকতায় মন্ত্রিপরিষদ বিভাগ ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং এটুআই এর উদ্যোগে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে জেলা ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ অনুষ্ঠিত হচ্ছে।

 

মেলা আয়োজনের বিস্তারিতঃ

  • লালমনিরহাট জেলা ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ আগামী ১৬-১৭ নভেম্বর, ২০২২ তারিখে ২ দিনব্যাপী কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত হবে। মেলা সকাল ৯:০০ টা হতে বিকাল ৫:০০ টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।
  • মেলায় বিষয়ভিত্তিক ৪টি প্যাভিলিয়ন (উদ্ভাবনী উদ্যোগ এবং স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান) থাকবে।
  • দেশব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনলাইন কুইজ প্রতিযোগিতা আগামী ৩০ নভেম্বর, ২০২২ তারিখে অনলাইনে অনুষ্ঠিত হবে।
  • কুইজ প্রতিযোগিতার ওয়েবসাইট লিংক: innovationquiz.a2i.gov.bd

 

জেলা ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ যথাযথভাবে উদযাপনের লক্ষ্যে গৃহীত কর্মসূচিতে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, গণ্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সর্বস্তরের জনগণের সক্রিয় অংশগ্রহণ এবং আন্তরিক সহযোগিতা কামনা করা হয়েছে।

 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
16/11/2022
আর্কাইভ তারিখ
31/03/2023